শম্পার ‘মনের মধ্যে লেখা’ সাগরের নাম

sagpor_16597সাগর ও শম্পা। সুপার হিরো সুপার হিরোইন নামক একটি রিয়েলিটি শো থেকে রুপালি পর্দায় বিচরণ তাদের। বাংলা সিনেমায় দুজনেরই আগমন খুব অল্প সময়ের। তবে একসঙ্গে কাজও করেছেন বেশ কয়েকটি। তাতেই নাকি একজনের মনে অন্যজনের নাম লেখা!বলছি, বর্তমান সময়ের নতুন জুটি সাগর ও শম্পার কথা।

সম্প্রতি পরিচালক মাহমুদ হোসেন মুরাদের ‘মনের মধ্যে লেখা’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। ২০ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে। প্রয়াত বরেণ্য চলচ্চিত্র পরিচালক, প্রযোজক মোতালেব হোসেনের ছেলে মাহমুদ হোসেন মুরাদ এ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। ছবির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য তারই। এই চলচ্চিত্রেই আবারও জুটিবদ্ধ হয়ে কাজ করবেন সাগর-শম্পা। জুটি হিসেবে এটি তাদের চতুর্থ ছবি।

 

সাগর বলেন, ‘চলচ্চিত্রের অনেক বড় একটি প্রযোজনা সংস্থা মেরিনা মুভিজ। সত্যিই এটা আমার জন্য অনেক বড় পাওয়া যে এই প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করার সুযোগ পেয়েছি। আমি পরিচালকের প্রতি কৃতজ্ঞ।’ শম্পা বলেন, ‘মনের মধ্যে লেখা ছবিটির গল্প আমার কাছে খুবই ভালো লেগেছে। আশা করি দর্শক গল্পে যেমন পাবেন নতুনত্ব ঠিক তেমনি নির্মাণশৈলীতেও।’ _বাংলাদেশ প্রতিদিন

 
 

Send Comment